Home / রাজনীতি / খালেদা জিয়া সুস্থ্য তাই চিকিৎসা নিতে চান না -হানিফ

খালেদা জিয়া সুস্থ্য তাই চিকিৎসা নিতে চান না -হানিফ

রাজু আহমেদ, বিশেস প্রতিনিধি :

কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতায় বিএসএমএমইউতে চিকিৎসা নিতে রাজি না হওয়া ও বিশেষায়িত হাসপাতালে নিজের চিকিৎসা নেয়ার ইচ্ছা প্রকাশের বিষয়ে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফের এক বিষ্ফোরক মন্তব্য দেশজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় তুলেছে।

রবিবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাম্প্রতিককালে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) খণ্ডিত বক্তব্য নিয়ে সমালোচনা বিষয়ে এক ব্রিফিংয়ে এই বিষ্ফোরক মন্তব্যে হানিফ বলেন, কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সুস্থ্য আছেন বলেই চিকিৎসা নিতে চাইছেন না। খালেদা জিয়া হয়তো নিজেকে সুস্থ্য মনে করেছেন বা যেকোনো কারণে উনি হয়তো মনে করেছেন এই মুহূর্তে তার চিকিৎসার প্রয়োজন নেই। সেজন্য অনীহা প্রকাশ করতে পারেন।

তবে আকস্মিক তার এ বিস্ফোরক মন্তব্যে দেশের সকল মহলে ব্যাপক নেতিবাচক আলোচনা ও সমালোচনার ঝড় তুলেছে। এতে করে খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে বিএনপি নেতাদের মাঝে।  হানিফ আরও দাবি করে বলেন, বাংলাদেশের সর্বোচ্চ  চিকিৎসকদের দিয়ে খালেদা জিয়ার চিকিৎসা করানো হচ্ছে।

এদিকে, নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন,  দু‘একটি বিচ্ছিন্ন ঘটনা বাদে প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন  হচ্ছে। উপজেলা নির্বাচন চলাকালীন স্থানীয় কোনো সংসদ সদস্য এলাকায় থাকতে পারবেন না।  নির্বাচনের সময় প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া তো দূরের কথা, যেসব সংসদ সদস্য এলাকায় অবস্থান করবেন তাদের বিরুদ্ধে তথ্য সংগ্রহ করে ব্যবস্থা নেওয়া হবে বলেও মন্তব্য করেন তিনি।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*