Home / অপরাধ / সাহেদ হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিলেটে আলোর মিছিল

সাহেদ হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিলেটে আলোর মিছিল

সিলেট প্রতিনিধি :: সিলেটে সাহেদ হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সুচক আলোর মিছিল ও মানববন্ধন অনুষ্টিত হয়েছে। মিছিলটি সিলেট নগরীর চৌকিদেখী থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

“স্বাভাবিক মৃত্যুর নিরাপত্তা চাই, সাহেদ হত্যার বিচার চাই, খুনিদের ফাঁসি চাই” এই স্লোগানকে সামনে রেখে স্কুল ছাত্র শহীদ উল্লাহ সাহেদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবিতে আলোর মিছিল ও মানববন্ধনে বক্তারা, নিরীহ সাহেদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের মাধ্যমে কঠোর শাস্তি দাবী করেন।

বক্তারা আরো বলেন, ‘সাহেদের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। আমরা খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছি।’
বক্তারা সাহেদের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

আলোর মিছিল ও মানববন্ধনে ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহেদ, বিশিষ্ট সমাজসেবক এমদাদ হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজসেক হুমায়ুন কবির মাসুক, সোহরাব হোসেন পবলু, মিজানুর রহমান মাসুদ, এডভোকেট সাহরাজ, এডভোকেট নওরাজ, এনামুল হক সোহেল, কামরুজ্জামান কেম, তুহিন কান্তি নাগ, বিমল দেনাথ প্রমুখ।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*