Home / বিনোদন / শ্বশুরের সিনেমায় পুত্রবধূ?

শ্বশুরের সিনেমায় পুত্রবধূ?

অনলাইন নিউজ ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। নাগা চৈতন্য দক্ষিণী সিনেমার সুপারস্টার নাগার্জুনা আক্কিনেনির পুত্র।

২০১৬ সালে ‘রাজু গাড়ি গাধি টু’ সিনেমায় নাগার্জুনা আক্কিনেনির সঙ্গে অভিনয় করেছিলেন সামান্থা। এবার শ্বশুর নাগার্জুনার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ২০০২ সালে মুক্তি পেয়েছিল নাগার্জুনা আক্কিনেনি অভিনীত তেলেগু ভাষার ‘মনমধুড়ু’ সিনেমাটি। দীর্ঘ দিন পর সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হচ্ছে। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন সামান্থা। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি সিনেমা সংশ্লিষ্ট কেউ।

নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত হবে ‘মনমধুড়ু টু’ সিনেমাটি। এতে ৫৯ বছর বয়সি নাগার্জুনার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ২৮ বছর বয়সি রাকুল প্রীত সিং। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘‘মনমধুড়ু টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রাকুল। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন পরিচালকরা।’’

‘মনমধুড়ু টু’ সিনেমাটি পরিচালনা করবেন রাহুল রবীন্দ্র। জানা গেছে, খুব যত্নসহকারে সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন পরিচালক, যাতে ভালো কিছু দর্শকদের উপহার দিতে পারেন তিনি। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*