Home / গণমাধ্যম / সাংবাদিকরা ঐক্যবদ্ধ হলে অধিকার আদায় হবে

সাংবাদিকরা ঐক্যবদ্ধ হলে অধিকার আদায় হবে

নুরুল বশর কক্সবাজার উখিয়া প্রতিনিধি

কক্সবাজার ১২ ফেব্রুয়ারি ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, ঐক্যবদ্ধ ছাড়া সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা করা আদৌ সম্ভব নয়। অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

দেশে কিছু টিভি এবং ভুইঁফোড় মিডিয়া সাংবাদিক বানানোর নাম করে অর্থ হাতিয়ে সাংবাদিকদের নি:স্ব করে দিচ্ছে। এদের বিরুদ্ধে সরকারের নজরদারি দরকার।

তিনি সোমবার রাত ৮টায় বিএমএসএফ কক্সবাজার জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি একথা বলেন।

কক্সবাজার বিএমএসএফ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিহাদের উপস্থাপনায় মতবিনিময়কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ’র সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি কেএম রুবেল, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু, চট্টগ্রাম দক্ষিন জেলা কমিটির সদস্যসচিব কাইছার ইকবাল চৌধুরী।

মতবিনিময় কালে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো: শহীদুল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন নির্বাহী সদস্য শহীদুল্লাহ আজাদ, মো: আলম এই সময় উপস্থিত ছিলেন মফস্বল সাংবাদিক সদস্য সাংবাদিক নাজিম উদ্দিন, সাংবাদিক নুরুলবশর, উখিয়া উপজেলা মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সাধারণ সম্পাদক সৈয়দ মিয়া,দৈনিক আলোকিত উখিয়ার নির্বাহী সম্পাদক মোঃ সাগর সহ অনেক এই এর আগে ঐদিন দুপুরে নেতৃবৃন্দ চট্টগ্রাম দক্ষিন জেলা বিএমএসএফ নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক মতবিনিময় করেন।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*