Home / দেশের খবর / পীরগঞ্জে সাংবাদিক মেরাজুলের ছেলে মুন আর নেই

পীরগঞ্জে সাংবাদিক মেরাজুলের ছেলে মুন আর নেই

রংপুর ব্যাুরো প্রধান :

পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও সাংবাদিক মামুনুর রশিদ মেরাজুল ইসলামের বড় ছেলে মারজান হোসেন মুন (১৯) আর নেই। সে শুক্রবার দিবাগত রাতে মারা যায়। কুড়িগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এ মেকানিলক্যাল ৩য় সেমিষ্টারে পড়ছিল মুন। পরদিন শনিবার পীরগঞ্জ বঙ্গবন্ধু মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৩টায় তার নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় নতুন কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় পৌর মেয়র ও উপজেলা আ`লীগের সাধারন সম্পাদক তাজিমুল ইসলাম শামীম, ড. এমএ ওয়াজেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও রংপুর জেলা আ`লীগের সহসভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক ও প্রকাশক গোলাম কবির বিলু, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোকছেদ আলী সরকার, সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহীল বাকী বাবলু, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান বাচ্চু মন্ডল, প্রধান শিক্ষক আব্দুল জলিল মিয়াসহ শিক্ষক, সাংবাদিক, সমাজসেবক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সময় সাংবাদিক মেরাজুলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়  আরো শোক প্রকাশ করেন গণরায় পরিবারের সকল সদস্যরা। এদিকে গত সোমবার বাদ জোহর মারজান হোসেন মুন`র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন`র মৃত্যুকে অনেকেই দোয়া কামনা ও গভীর সমবেদনা জানিয়েছেন। তার এই অকাল মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে ধর্মপ্রান মুসলমানদের কাছ থেকে দোয়া কামনা করা হয়েছে।

 

উল্লেখ্য, সাংবাদিক মেরাজুলের আর ১ জন ছেলে রয়েছে। সে এবারে ৫ম শ্রেনীর সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে।

Avatar

Author: Kazi Biplop



২ পাঠকের মতামত

  1. Avatar

    Another alternative is to put your furniture in means block
    out sunlight. Paying with cash won’t give the records
    you will need to produce should anything be unsuccessful.
    Not every project certainly to go exactly as planned. https://verenigdestaten.app/4gamesweep795918

  2. Avatar

    Another alternative is to put your furniture in means block out sunlight.
    Paying with cash won’t give the records you will need to
    produce should anything be unsuccessful. Not every project certainly to go exactly as planned. https://verenigdestaten.app/4gamesweep795918

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*