Home / রাজনীতি / পাখি ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নৌকা প্রতীকে ভোট চান জামির্ত্তা ইউপি চেয়ারম্যান

পাখি ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নৌকা প্রতীকে ভোট চান জামির্ত্তা ইউপি চেয়ারম্যান

মো. সাদ্দাম হোসেন :

একাদশ জাতীয় নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে মমতাজ বেগম এমপিকে নৌকা মার্কা প্রতিকে জয়ী করার লক্ষে প্রতিদিন পাখি ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পযন্তু জামির্ত্তা ইউনিয়নের বিভিন্ন পাড়ায়, মহল্লায়,গ্রাম গঞ্জে, পথে ঘাটে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন জামির্ত্তা ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হালিম রাজু।

সোমবার সকাল থেকে  সিংগাইর থানা ছাত্রলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ নেতা কর্মীদের নিয়ে জামির্ত্তা ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচার-প্রচারণায় ও গনসংযোগ করেন।

এসময় জামির্ত্তা ইউপি চেয়ারম্যান আ. হালিম রাজু বলেন, দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। সারা বাংলাদেশে স্কুল কলেজ সরকারিকরণ-সহ বহু রাস্তাঘাট,  ব্রিজ, কালভার্ট নির্মাণ করা হয়েছে।

 

নতুন নতুন রাস্তা, ভবন নির্মাণ হচ্ছে। সকল ক্ষেত্রে উন্নয়ন পরিকল্পনা নেওয়া হচ্ছে এবং দ্রুত বাস্তবায়ন হচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করুন।

 

গনসংযোগে অনন্যাদের মধ্যে উপস্হিত ছিলেন, সিংগাইর থানা ছাত্রলীগের যুগ্ন-আহব্বয়ক মো. মিরু, যুগ্ন- আহব্বয়ক মো. ফাহিম, জামির্ত্তা ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতা কর্মী।



One comment

  1. Avatar

    Just make sure they’re relevant, interesting, and informative.
    Most Motors do not use the keywords meta-tags any additional information. If
    a person played the board game Othello, then you need played
    Reversi. https://newsoku-mujirushi.com/archives/1303

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*