Home / অপরাধ / পটুয়াখালীতে সংবাদকর্মীর উপরে হামলা জীবন নাশের হুমকি

পটুয়াখালীতে সংবাদকর্মীর উপরে হামলা জীবন নাশের হুমকি

মো.তুহিন শরীফ, পটুয়াখালী জেলা প্রতিনিধি :

টুয়াখালীর দৈনিক মাতৃছায়া, দৈনিক সরেজমিন এবং পল্লী টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি মোসা. নদী শিকদার ও তাঁর সহকারীর উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

পটুয়াখালী জেলার বাউফলের ৩ নং ওয়ার্ডে অবস্থিত শ্রী শ্রী ঠাকুরানি কালীবাড়ি মন্দিরে সংবাদ সংগ্রহে গেলে স্থানীয় নেতা জহির তালুকদার তাতে বাধার সৃষ্টি করে এবং ওই সংবাদকর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

 

পরে জহির তালুকদারের সাথে সংবাদকর্মী নদীর বাকবিতন্ডার এক পর্যায়ে নদী ও তার সহকারীর উপর হামলা চালায় জহির ও তার সহযোগী কয়েকজন সন্ত্রাসী।

 

হামলার চালানোর সময় জহির হুমকি দিয়ে বলে, হাজার সংবাদকর্মী আমার পকেটে আমাকে কেউ কিছু করতে পারবে না। যদি তার বিরুদ্ধে কেউ কোনো সংবাদ প্রকাশ করে তাহলে তাকে হত্যা করবে বলেও শাসিয়ে দেয় জহির।

 

এদিকে সংবাদকর্মী নদী ও তাঁর সহকারীর উপর হামলার প্রতিবাদে পটুয়াখালী মহিলা সরকারি কলেজ ছাত্রলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং অপরাধী জহির তালুকদারকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে।

 

এবিষয়ে পটুয়াখালী জেলা প্রশাসক ও বাউফল থানা ইনচার্য সহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা ও অপরাধীকে শাস্তির আওতায় আনার জন্য সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে আইনি সহযোগিতা কামনা করছি।



One comment

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*